Saturday, March 28th, 2020




প্রাণঘাতী করোনাভাইরাস থেকে মতলব পৌরবাসীর স্বাস্থ্য সুরক্ষায় জীবাণুনাশক স্প্রে ছিটাচ্ছে মতলব পৌরসভা

মো. আশরাফুল জাহান শাওলিন,মতলব দক্ষিন,চাঁদপুর ঃ মতলব পৌরসভার মেয়র আলহাজ্ব মো. আওলাদ হোসেন লিটনের উদ্যোগে মতলব দক্ষিণ থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের তত্বাবধানে মতলব সরকারি কলেজ গেইট থেকে উপজেলা পরিষদ,সরকারি হাসপাতাল,মতলব দক্ষিণ থানা কার্যালয় ও শহরের বিভিন্ন রাস্তায় মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে জীবাণুনাশক তরল পদার্থ ছিটানো হয়। এ সময় পাশে থেকে সার্বিকভাবে সহায়তা করেন মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার আইচ,পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর কিশোর কুমার ঘোষ,মতলব প্রেসক্লাবের সভাপতি রোকনুজ্জামান রোকন, সহসভাপতি মো. আক্তারুজ্জামান,যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম হায়দার মোল্লা,সাংগঠনিক সম্পাদক মাহফুজ মল্লিক,এস টিভি ও মতলবের আলো প্রতিনিধি আব্দুল
মান্নান খান,স্ট্যান্ডার্ড ট্যালেন্ট একাডেমির প্রতিষ্ঠাতা পরিচালক ও দৈনিক বাংলাদেশের আলোর মতলব প্রতিনিধি মো. আশরাফুল জাহান শাওলিন প্রমূখ।

শনিবার (২৮ মার্চ) সকালে মতলব পৌরসভার মেয়র বলেন, ‘বর্তমান পরিস্থিতি বিবেচনায় এখন পুরো মতলব পৌরসভার বিভিন্ন স্থানে জীবাণুনাশক স্প্রে ছেটানো হচ্ছে। মতলবকে জীবাণুমুক্ত করতে একেক দিন একেক এলাকায় এ কার্যক্রম চলবে।’ খুব প্রয়োজন ছাড়া কাউকে ঘর থেকে বের না হওয়ার জন্যও তিনি আহ্বান জানান।

এ সময় মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার আইচ বলেন, আজ মতলবের বিভিন্ন এলাকায় এ কার্যক্রম হচ্ছে। শুধু প্রধান সড়কই নয়, এলাকার অলি গলিতে এই জীবাণুনাশক ঔষধ ছেটানো হবে।আজকে এ কার্যক্রম দেখে জনমনে কিছুটা স্বস্তি লক্ষ করা গেছে।আপনারা সকলে সামাজিক দূরত্ব বজায় রাখবেন এবং হোমকেয়েন্টাইন মেনে চলবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ